সকাল ১১:৩৯, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







কলাপাড়ায় দুই ইউপিতে নৌকা ও হাতপাখার বিজয়

মো.ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: প্রশাসনের কঠোর নজরদারির কারণে কোন প্রকার অপ্রতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানার সাগর পাড়ের জনপদ ধুলাসার ও লতাচাপলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ বুধবার (১৫ জুন ) সম্পন্ন হয়েছে।

এই নির্বাচনে লতাচাপলীতে নৌকা র্মাকার প্রার্থাী আনছার উদ্দিন মোল্লা ১৩৩৪ ভোটরে ব্যবধানে স্বতন্ত্র র্প্রাথী শফিকুল আলমকে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন এবং ধুলাসার ইউনিয়নে হাত পাখা র্মাকার র্প্রাথী হাফজে আঃ রহিম ১৫২৭ ভোটরে ব্যবধানে নৌকা মার্কার প্রার্থ্রীকে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

বুধবার (১৫ জুন ) সকাল ৮ টা থেেক ভোট গ্রহণ শুরু হয়ে বিরামহীনভাবে বিকাল ৪ টা র্পযন্ত চলে। ২ ইউনিয়নের নির্বাচনে ১৮ টি ওর্য়াডের ২২ টি কেন্দের ভোটাররা তাদের পছন্দের র্প্রাথীকে নির্বিঘেœ ভোট দিয়েছেন বলে ভোটারদের অভিমত ছিল। এমন ভোটের আয়োজন সম্পন্ন করার জন্য সংশ্লষ্টিদের প্রতি তাঁরা কৃতজ্ঞতা জানিয়েছেন।

২ ইউনয়িনের নির্বাচনে ১৮টি ওর্য়াডের ২২ টি কেন্দ্রের ৬ জন নির্বাহী, ১জন জুডিসিয়াল ম্যাজষ্ট্রিটে, প্রতিটি কেন্দের ৫ জন করে পুলিশ সদস্য ও ১৭ জন আনসার সদস্য । এছাড়া মাঠে ২ টি র‌্যাবের টমি, ২ প্লাটুন বিজিবি ও কোষ্টর্গাড মোতায়েনন ছিল।