রাত ১:১৯, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







জবি নীলদলের সভাপতি পরিমল বালা, সম্পাদক আনোয়ার হোসেন

অমৃত রায়, জবি প্রতিনিধিঃ  বুধবার  ১৯ জানুয়ারি বঙ্গবন্ধুর আদর্শ, বাঙালি জাতীয়তাবাদ, অসাম্প্রদায়িক এবং মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষকবৃন্দের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদল ২০২২ এর নতুন নেতৃত্ব ঘোষনা করা হয়।

কমিটিতে সভাপতি হিসেবে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. পরিমল বালা এবং সাধারণ সম্পাদক হিসেবে সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন দায়িত্ব পান।

এছাড়া সহসভাপতি অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদ ও অধ্যাপক মোঃ জহির উদ্দিন আরিফ, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোঃ আব্দুস সামাদ ও জি এম তারিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক খায়ের মাহমুদ, প্রচার সম্পাদক ড. মোবারক হোসেন, দপ্তর সম্পাদক কাজী ফারুক হোসেন এবং সদস্য মোঃ শাহজাহান, আশরাফ আল আলম, মনিরুজ্জামান খন্দকার, আয়েশা সিদ্দিকা, আব্দুল্লাহ মাহফুজ, দোলন রায়, জি এম আল আমিন, শেখ মাশরিক হাসান, কাজী নূর হোসেন, মোঃ মহিউদ্দিন, শহীদুল্লাহ্ তাসফিক, রাজেশ কুমার দেব, মিনহাজউদ্দীন, আফরিন হুদা ও আশরাফুল ইসলাম দায়িত্ব পান।

সদ্য সাবেক সভাপতি অধ্যাপক ড. মো জাকারিয়া মিয়া ও সাধারণ সম্পাদক ড. মোস্তফা কামাল সাক্ষরিত প্রেস রিলিজে উক্ত কমিটি প্রকাশ করা হয়।