দুপুর ১:০২, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ







প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রীর কন্যা পুতুল নিরলসভাবে কাজ করছেন: এমপি অসীম কুমার উকিল

রুকন উদ্দিন, কেন্দুয়া প্রতিনিধি: প্রতিবন্ধী শিশুদের অবহেলা না করে সবাইকে তাদের পাশে  দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন, নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল বিশেষ চাহিদা সম্পর্ন্ন প্রতিবন্ধী শিশুদের নিয়ে বাংলাদেশসহ সারা বিশ্বে কাজ করে যাচ্ছেন, এবং  তাদের জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধী শিশুদের কল্যাণে সকল ধরণের সুযোগ সুবিধা অব্যাহত রেখেছেন।

আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে মানবিক সহায়তা বরাদ্দ হতে বিশেষ চাহিদা সম্পন্ন   ছাত্র/ছাত্রীদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. মইনউদ্দিন খন্দকারের সভাপতিত্বে স্বাধীন বাংলা কেবি অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় নোয়াদিয়া কেন্দুয়া নেত্রকোণা, সালমা ইসলাম প্রতিবন্ধী একাডেমী এবং বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদুজ্জামান প্রতিবন্ধী বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন ১৫০ জন ছাত্র-ছাত্রীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহারের এ কম্বল বিতরণ করেন সংসদ সদস্য অসীম কুমার উকিল।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান মৃধা, অফিসার ইনচার্জ কাজী শাহ নেওয়াজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান ভূইঁয়া, প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষকগণ, ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবক এবং সাংবাদিকগণ।