দুপুর ১২:৪৭, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ







নরসিংদীতে জমিসংক্রান্ত বিরোধে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন

নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড়ভাইয়ের ছুরিকাঘাতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে নরসিংদী পৌর শহরের কামারগাঁও এলাকায় এই হত্যাকারে ঘটনা ঘটে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

নিহত ব্যক্তির নাম মো. নবী হোসেন (৫০)। নবী হোসেন নরসিংদী পৌরসভার কামারগাঁও এলাকার মৃত আলমাছ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কামারগাঁও এলাকার মৃত আলমাছ মিয়ার দুই ছেলে আলী হোসেন ও নবী হোসেনের মাঝে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এর জের ধরে বৃহস্পতিবার সকাল থেকেই তাদের নিজ বাড়িতে দুই ভাইয়ের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। সকাল ৯টার দিকে তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এরই একপর্যায়ে আলী হোসেন তাঁর ছোটভাই নবী হোসেনের তল পেটে ছুরিকাঘাত করেন। স্বজন ও উপস্থিত লোকজন গুরতর আহত অবস্থায় নবী হোসেনকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখানকার জররি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী সদর হাসপাতালের জররি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নাজমা আক্তার জানান, নবী হোসেনকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়েছিল। তাঁর পেটের নিচের অংশের বাম পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তাঁর মৃত্যু হয়েছে।

নিহত নবী হোসেন ছোটভাই বিল্লাল হোসেন জানান, সকাল থেকে বড় ভাই আলী হোসেন অপর ভাই নবী হোসেনের জমি থেকে মাটি কেটে এনে বাড়িতে রাখছিলেন ভিটি ভরাটের জন্য। ওই সময় নবী হোসেন সেখানে গিয়ে তাকে বলেন, এই মাটি তো আমার, এখান থেকে মাটি কেন কাটা হচ্ছে? এ নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক শুর হয়ে যায়। এরই মধ্যে হাতাহাতির একপর্যায়ে উত্তেজিত অবস্থায় আলী হোসেন একটি ছুরি এনে নবী হোসেনের তল পেটে ঢুকিয়ে দেন। এরপরই নবী হোসেন মাটিতে লুটিয়ে পড়েন।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম জানান, নিহত ব্যক্তির লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত ভাই পলাতক। অভিযোগ পাওয়ার পর মামলা নেয়া হবে।