দুপুর ২:৪৫, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ







বান্দরবানে এই প্রথম দিবা-রাত্রি মেডিসিন শপ এর উদ্বােধন

অসীম রায় বান্দরবান: বান্দরবানে মেডিসিন শপ এর শুভ উদ্বােধন করা হয়েছে ।

আজ বৃহস্পতিবার ২০ শে জানুয়ারি দুপুরে বান্দরবান সদরের ট্রাফিক মােড় সংলগ্ন এলাকায় ফিতা ও কেক কেটে এই মেডিসিন শপ এর শুভ উদ্বােধন করেন বান্দরবানের সিভিল সার্জন ডা: অংসুইপ্রু মারমা।

পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও বান্দরবান কেমিস্ট এন্ড ডাগিস্ট সমিতির সভাপতি মা. শফিকুর রহমান, বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, বান্দরবান পৌরসভার প্যানল মেয়র সৌরভ দাশ শেখর, পৌর আওয়ামী লীগের সাধারণ সন্পাদক সামশুল ইসলাম, বান্দরবান জেলা যুবলীগের কলুমং, বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক,বান্দরবান প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশ, বান্দরবান মেডিসিন শপ এর সত্ত্বাধিকারী এন.এ জাকির, ডা: রনি কর্মকার, দিদার হাসন জনিসহ বান্দরবান জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্তিত ছিলেন।

বান্দরবান মেডিসিন শপ এর সত্ত্বাধিকারী এন.এ জাকির বলেন, এটি শুধু একটি ব্যবসা প্রতিষ্ঠান’ই নয়, এটি একটি সেবা মূলক প্রতিষ্ঠান হিসবে আমরা যাত্রা শুরু করচ্ছি। তিনি আরাও বলেন,আমরা আশা রাখছি এই প্রতিষ্ঠানে বান্দরবানবাশীর পাশে চিকিৎসা সেবা নিশ্চয়তার লক্ষ্যে নিয়ে দিবা-রাত্রি সেবা প্রদান করতে সক্ষম হব।

সিভিল সার্জন ডা:অংসুইপ্রু মারমা বলেন,বান্দরবান একটি পর্যটন নগরী। এই পর্যটন নগরীতে আগে কখনাে দিবা-রাত্রি কােন মেডিসিন শপ ছিলনা। এই প্রথম দিবা-রাত্রি খােলা রাখার প্রত্যয় নিয়ে শুরু হওয়া এই মেডিসিন শপ এলাকার সকলের ওষুধের চাহিদা মেটাতে সক্ষম হবে বলে আমাদের প্রত্যাশা। তিনি আরাও বলেন,যুব সমাজের পক্ষে থেকে মেডিসিন শপ চালু করা একটি মহৎ উদ্যােগ আর এই উদ্যােগের পাশে থাকবাে আমরা সবাই।