দুপুর ২:৫৪, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ







সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ২

এম এইচ রনি,নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে লিমন সরকার (২০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছেন।

শুক্রবার (২১/জানুয়ারী) দুপুর ১২ টার দিকে উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ রংপুর-দিনাজপুর বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় রিহাব হোসেন (২১) ও শাহাবুল ইসলাম (২৮) নামে দুইজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত লিমন সরকার রংপুরের বদরগঞ্জ উপজেলার রাধানগর ইউনিয়নের পাঠানপাড়ার আব্দুল গফুরের ছেলে।

আহত শাহাবুল একই এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে ও রিহাব হোসেন সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের দলুয়া কোরানীপাড়ার বাশিরুল কোরানীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, লিমন ওই দুইজন আরোহীকে নিয়ে মোটরসাইকেলে করে নীলফামারীর ঢেলাপীর হাটে যাচ্ছিলেন। এ সময় উল্লেখিত এলাকায় বিপরীত দিক দিনাজপুর থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মটরসাইকেল চালক ও আরোহী দুইজন গুরতর আহত হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানকার জরুরী বিভাগের চিকিৎসক লিমনকে মৃত ঘোষনা করেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, দুর্ঘটনার পর ঘাতক মাইক্রোবাস চালক সেখান থেকে পালিয়েছে। মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। তিনি আরও বলেন, নিহতের পরিবারের অভিযোগ না থাকায় তাঁদের অনুরোধে মরদেহ পরিবারের সদস্যের কাছে হস্তান্তর করা হয়েছে।