রাত ৯:৩২, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







বুবলীর জন্মদিনে যা দিলেন শাকিব খান

২০ নভেম্বর ছিল নায়িকা বুবলীর জন্মদিন। এদিন তিনি উত্তরায় জসিমউদ্দিন জাকিরের ‘মায়া – দ্যা লাভ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। এই বিশেষ দিনটিতে তিনি পরিবারের সঙ্গে থাকতে পারেননি। গত বছরের জন্মদিনেও তিনি সিলেট ছিলেন। সেখানে সাইফ চন্দনের ‘কয়লা’ ছবির শুটিং করেছিলেন।

জানা গেছে, সন্ধ্যায় বুবলীকে চমকে দিলেন পরিচালক। হঠাৎ করে শুটিং বন্ধ করার ঘোষণা দিলেন তিনি। আনানো হলো কেক। ইউনিটের প্রায় ১০০ জন কলাকুশলী একসঙ্গে শুভেচ্ছা জানাতে শুরু করলেন বুবলীকে। এই ঘটনায় সত্যিই চমকে গেলেন বুবলী। ক্যারিয়ারের সেরা একটি জন্মদিন পালন করেছেন বলে জানালেন তিনি।

বুবলী বলেন, ‘জন্মদিন উদযাপন নিয়ে আমার সেভাবে কোনো পরিকল্পনা ছিল না। ভেবেছিলাম বাসায় গিয়ে বীরের সঙ্গে কেক কাটব। কিন্তু জসিম ভাই চমকে দিলেন।’

বুবলীর জন্মদিনে সবার আগে উইশ করেন শাকিব খান। বুবলী জানান, একদিন আগেই শাকিব খান তাকে জন্মদিনে উইশ করেন। এটাকে বুবলী ‘মজার বিষয়’ বলে উল্লেখ করেছেন।

জন্মদিন উপলক্ষে তিনি শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের একটি নাকফুল উপহার পেয়েছেন। অথচ গণমাধ্যমকে শাকিব খান ফলাও করে বলেছেন, বুবলীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। বুবলী-শাকিব দম্পতির শেহজান খান বীর নামে একটি পুত্র সন্তান রয়েছে।