বিকাল ৪:৫৪, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







বগুড়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি, বগুড়াঃ বগুড়ায় র‍্যাবের মাদক বিরোধী অভিযানে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশি চালিয়ে ৩৭৫ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ আব্দুল মালেক (৩৫)। সে পঞ্চগড় জেলার বোদা থানার ভক্তেরবাড়ি এলাকার মৃত কবির উদ্দিনের পুত্র।

রোববার ভোর ৪.৪৫ মিনিটে শাহজাহানপুর থানার বেতগারি এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে অভিযান চালিয়ে ৩৭৫ পিচ ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১২ বগুড়া এর স্পেশাল কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ সোহরাব হোসেন জানান, র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কুমিল্লা হতে পঞ্চগড়গামী বাসে ০১ জন ব্যক্তি মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট হেফাজতে রেখে বহন করছে।

এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল ২২ মে ২০২২ ইং তারিখ রাত ০৪.৩৫ ঘটিকায় বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বেতগাড়ী গ্রামস্থ রংপুর-ঢাকা মহাসড়কের পশ্চিম পার্শ্বের ইস্পাহানি টি লিমিটেড এর ডিভিশনাল অফিসের সামনে ফাঁকা জায়গায় অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে ব্যাপক তল্লাশী অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল মালেক (৩৫) কে মোট ৩৭৫ পিচ ইয়াবা ট্যাবলেট, মোবাইল এবং টাকাসহ গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।