সকাল ৬:১৫, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ







যুবলীগ কর্মী রুম্মান হত্যা মামলায় তিন ভাইয়ের আদালতে আত্মসমর্পণ

যশোর প্রতিনিধি: যশোরের পুরাতন কসবা কাঁঠালতলা এলাকায় যুবলীগ কর্মী হোসাইন মোহাম্মদ রুম্মান হত্যা মামলার এজাহারনামীয় আসামি তিন ভাই সোমবার জেলা ও দয়রা জজ আদালতে আত্মসর্পণ করেছে। জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক আাসমিদের জামিন আবেদনের শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

আসামিরা হলো শহরের পুরাতনকসবা এলাকার বজলু খলিফার তিন ছেলে আরিফ হোসেন আরিফ, মোহাম্মদ আহাদ, শাহাদৎ হোসেন।

মামলার অভিযোগে জানা গেছে, যুবলীগ কর্মী রুম্মান ব্যবসা বানিজ্য করতো। ব্যবসার পাওনা টাকা নিয়ে আসামি আরিফের সাথে রুম্মানের বিরোধের সৃষ্টি হয়। গত ২৫ মার্চ রাত সাড়ে ১০টার দিকে রুম্মানকে পাওনা টাকা নেয়ার কথা বলে ঢাকা রোডস্থ কাঁঠালতলা এলাকায় জব্বারের গ্যারেজের পেছনে যেতে বলে আরিফ। রুম্মান সেখানে গেলে তার সাথে আসামিদের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে রুম্মানকে চুরিকাঘাতে জখম করে আরিফ ও তার সহযোগীরা। স্থানীয়রা রুম্মানকে উদ্ধার করে হাসপাতারে নিয়েগেলে চিকিসক মৃত ঘোষনা করেন। এব্যাপারে নিহতের দুলাভাই আলীমুজ্জামান আলী বাদী হয়ে ওই তিনজনসহ ১১ জনের নাম উল্লেখ করে থানায় হত্যা মামলা করেন।

এ মামলায় পুলিশী গ্রেফতার এড়াতে ওই তিন ভাই হাইকোর্ট থেকে আগাম জামিন নেয়। হাইকোর্টের দেয়া জামিনের মেয়াদ শেষ হওয়ায় ওই তিন ভাই নির্দেশনা অনুযায়ী জেলা ও দায়রা জজ আদালতে আত্মতমর্পণ করে। বিচারক আসামিদের জামিন আবেদনের শুনানী শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।