সকাল ৬:০৭, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







সাতক্ষীরা র‌্যাবের হাতে ১৩৯৫ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

যশোর প্রতিনিধি: র‌্যাব-৬ সাতক্ষীরার একটি চৌকসদল বুধবার যশোর নড়াইল রোডস্থ সদর উপজেলার ভায়না এলাকাস্থ মেসার্স হাসান ফিলিং ষ্টেশনের সামনে থেকে ১ হাজার ৩শ’ ৯৫ পিস ইয়াবাসহ লিটন হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে।

সে যশোর সদরের কচুয়ার ঘোপ এলাকার মৃত নওশের আলী লস্করের ছেলে। ইয়াবা উদ্ধারের ঘটনায় যশোর কোতয়ালি মডেল থানায় মাদক আইনে বুধবার রাতে মামলা হয়েছে।

র‌্যাব-৬ সাতক্ষীরার ডিএডি গাফফার হোসেন জানান, বুধবার ২২ জুন বিকেলে গোপন সূত্রে খবর পান যশোর সদর উপজেলার ১২ নং ফতেপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড ভায়না এলাকাস্থ যশোর নড়াইল রোডের মেসার্স হাসান ফিলিং ষ্টেশনের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে বিকেল পৌনে ৬ টায় পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কতিপয় ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করলে তার ব্যর্থ হয়ে যায়। পরে সেখানে থাকা লিটন হোসেনকে গ্রেফতার করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে তার পরিহিত জিন্সের প্যান্টের পকেটে থাকা ১ হাজার ৩শ’ ৯৫পিস ইয়াবা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৪ লাখ ১৮ হাজার ৫শ’ টাকা বলে র‌্যাবের কর্মকর্তা জানিয়েছেন। পরে ইয়াবা ও গ্রেফতারকৃত লিটন হোসেনকে কোতয়ালি মডেল থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দেন।

বৃহস্পতিবার দুপুরে লিটন হোসেনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান মামলার তদন্ত অফিসার এস আই আনসারুল হক।