ভোর ৫:৩০, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম:







কুমিল্লায় বিএনপিকে সমাবেশের অনুমতি

বিকেল সাড়ে ৪টার মধ্যে আয়োজন শেষ করাসহ ১০ শর্তে আগামী শনিবার কুমিল্লায় বিএনপিকে বিভাগীয় সমাবেশের অনুমতি দিয়েছে স্থানীয় প্রশাসন। কুমিল্লা টাউনহলে বিএনপির এই বিভাগীয় সমাবেশ হবে। জেলা ম্যাজিস্ট্রেটের পক্ষে সিনিয়র সহকারী কমিশনার রাজিব চৌধুরী স্বাক্ষরিত এক পত্রে মঙ্গলবার এই অনুমতি দেয়া হয়।

বুধবার (২৩ নভেম্বর) সকালে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাজী আমিনুর রশিদ ইয়াছিন এবং কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিন গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

স্থানীয় প্রশাসনের নির্দেশনা অনুযায়ী এতে মাইকের ব্যবহার সীমিত রাখতে হবে, মিটিং-মিছিল করা যাবে না, দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও সামাজিক ধর্মীয় মূল্যবোধ, রাষ্ট্রীয় ভাবমূর্তি ও জাতীয় নিরাপত্তা বিঘ্নিত হয় এমন বক্তব্য রাখা যাবে না। ব্যানার-ফ্যাস্টুন ইত্যাদি ব্যবহার সীমিত করতে হবে। এছাড়াও ব্যানার-ফ্যাস্টুন, পতাকা স্ট্যান্ড হিসেবে কোনো লাঠি ব্যবহার করা যাবে না। সমাবেশ বিকেল সাড়ে ৪টার মধ্যে শেষ করতে হবে। যানবাহন শহরের ভেতরে প্রবেশ করানো যাবে না। রাস্তা বন্ধ করে সমাবেশের কর্মসূচি পালন থেকে বিরত থাকতে হবে। মোটর শোভাযাত্রা ও মিছিল করা যাবে না।