সকাল ৬:২২, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ







পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে মৌলভীবাজারে বর্ণাঢ্য শোভাযাত্রা

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি: পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে মৌলভীবাজারে জেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সোয়া ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে মৌলভীবাজারে জেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সোয়া ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে সরকারী উচ্চ বিদ্যালয় সন্মুখে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে নেতৃত্ব দেন মৌলভীবাজার সদর আসনের এমপি নেছার আহমদ। উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদের প্রশাসক মিছবাহুর রহমান।

এছাড়াও সরকারী কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা।

সদর আসনের এমপি নেছার আহমদ বলেন, ৭১ সালে যেভাবে শেখ মুজিবুর রহমান পরাজয় মানেনি, ঠিক সে ভাবেই নানা ষড়যন্ত্র প্রতিহত করে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও হার না মেনে পদ্মা সেতু তৈরী করেছেন।

জেলা প্রশাসক মৌলভীবাজার বাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, ২৬ মার্চ ও ১৬ ডিসেম্বরের মত ২৫ জুনও ঐতিহাসিক হয়ে থাকবে।

র‌্যালি বের হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে সরকারী উচ্চ বিদ্যালয় সন্মুখে গিয়ে শেষ হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন মৌলভীবাজার সদর আসনের এমপি নেছার আহমদ।

উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদের প্রশাসক মিছবাহুর রহমান। এছাড়াও সরকারী কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন রানৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা।

সদর আসনের এমপি নেছার আহমদ বলেন, ৭১ সালে যেভাবে শেখ মুজিবুর রহমান পরাজয় মানেননি, ঠিক সে ভাবেই নানা ষড়যন্ত্র প্রতিহত করে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও শত বাঁধা উপেক্ষা করে হার পদ্মা সেতু তৈরী করেছেন।

জেলা প্রশাসক মৌলভীবাজারবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, ২৬ মার্চ ও ১৬ ডিসেম্বরের মত ২৫ জুনও ঐতিহাসিক হয়ে থাকবে।