রাত ১১:২১, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







ভুরুঙ্গামারীতে দুর্বৃত্তের হাতে ব‍্যবসায়ী খুন

আরিফুল ইসলাম জয় , ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আলতাফ হোসেন ফিরোজ (১৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে, শনিবার (২৫ জুন) দিবাগত মধ্যরাতে। নিহত যুবক উপজেলার বলদিয়া ইউনিয়নের রাঙ্গালীর কুটি গ্রামের মৃত মল্লুক চানের ছেলে আলতাফ হােসেন ফিরােজ (১৮)। তিনি পেশায় ব্যবসায়ী ছিলেন।

নিহতের বড় ভাই সাদ্দাম হােসেনের স্ত্রী জেসমিন আক্তার জানান, প্রতিদিনের মতো ঘটনার দিন শনিবার রাতে ১২টার সময় দােকান বন্ধ করে মটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল ফিরোজ। পথে জােনাব আলীর বাঁশঝাড়ের কাছে পৌঁছালে কয়েকজন দূর্বৃত্ত তার পথ রােধ করে ধারালাে অস্ত্র দিয়ে মাথায় কোপ দেয় এবং মারধর করে।

এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে তাকে সড়কের পাশে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে দুর্বৃত্তরা পালিয়ে যায় । ফিরোজকে উদ্ধার করে বাড়িতে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে রোববার সকালে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠায় কচাকাটা থানা পুলিশ।

তিনি আরও বলেন ,ফিরোজ খুব সহজ সরল ছিলো। হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

কচাকাটা থানার অফিসার ইনচার্জ জাহেদুল ইসলাম বলেন, খুনের প্রকৃত ঘটনা উদ্ঘাটন ও দােষীদের গ্রেফতার করতে পুলিশ মাঠে কাজ করছে।