রাত ১২:৫৫, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







বগুড়ায় গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪

বিশেষ প্রতিনিধি, বগুড়াঃ বগুড়ায় গোয়েন্দা পুলিশ ডিবির পৃথক মাদক বিরোধী অভিযানে ১০ কেজি গাঁজা ও ২০০ পিচ ইয়াবা সহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি।

গ্রেফতারকৃতরা হলো কুমিল্লা জেলার কোতয়ালী থানার দৌলতপুর পশ্চিমপাড়া এলাকার মোঃ রমজান আলীর ছেলে মোঃ আঃ রাব্বি (২৩), একই জেলার দৌদ্দগ্রাম থানার জামিরকোট এলাকার মৃত আলী নেওয়াজ এর ছেলে মোঃ সফি উল্লাহ (৪৩), বগুড়া জেলার সোনাতলা থানার মূলবাড়ী মধ্যপাড়া এলাকার মৃত জনাব আলী মন্ডলের ছেলে মোঃ মিজানুর রহমান ওরফে ফাইন (৩০) এবং একই উপজেলার মধ্যদিঘল কান্দি উত্তর পাড়া এলাকার মোঃ মোখলেছার রহমানের ছেলে মোঃ মিজানুর রহমান সিজু (২৪)।

ডিবি সূত্রে জানা যায়, বগুড়া ডিবির একটি টিম ইং ২৮-০৬-২০২২ তারিখ ০৯.০০ ঘটিকার সময় বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন মাঝিড়া ইউনিয়নের সাজাপুর গ্রামস্থ জব্বার হোটেল এর সামনে ঢাকা টু রংপুর রোডের পাশে হইতে ১০ কেজি গাঁজাসহ মোঃ আঃ রাব্বী (২৩) ও মোঃ সফি উল্লাহ(৪৩) গ্রেফতার করা হয়।

বগুড়া ডিবির অপর একটি টিম ২৭-০৬-২০২২ তারিখ ২০.২০ ঘটিকার সময় বগুড়া জেলার গাবতলী থানাধীন আটাপাড়া বাজারস্থ মোঃ শফি আলম এর টেলিকম দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে ২০০ (দুইশত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মিজানুর রহমান ওরফে ফাইন(৩০) ও মোঃ মিজানুর রহমান সিজু (২৪) কে গ্রেফতার করা হয়।

বগুড়া গোয়েন্দা পুলিশ ডিবির ইনচার্জ মোঃ সাইহান ওয়ালিউল্লাহ জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া জেলার শাজাহানপুর ও গাবতলী থানায় মামলা রুজুপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।