রাত ১২:১৪, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







গভীর রাতে যশোর সদর উপজেলা চেয়ারম্যানের বাড়িতে গিয়ে হুমকি: গ্রেফতার ৩

যশোর প্রতিনিধি গভীর রাতে যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীর বাড়িতে গিয়ে হুমকি দেয়ার অভিযোগে নুরুন্নবী, বাবুল ও তাপস নামে তিনজনকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৮ জুন) যশোর ডিবি পুলিশ তাদের আটক করে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন যশোর ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম।

এর আগে রবিবার গভীর রাতে ফন্টু চাকলাদারের নেতৃত্বে সন্ত্রাসীরা মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীর বাড়িতে হামলা চালিয়ে তাকে হত্যা হুমকি দেয়। এ ঘটনায় সোমবার রাতে মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী বাদী হয়ে যশোর কোতোয়ালী থানায় মামলা করেন। মামলার ১ নাম্বার আসামি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের চাচাতো ভাই ফন্টু চাকলাদার একটি মামলার চার্জশিটভুক্ত আসামি। এছাড়া আরেক আসামি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী এর একদিন আগে একটি হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি হিসেবে জামিনে মুক্তি পান।

মামলায় উল্লেখ করা হয়েছে, রবিবার গভীর রাতে সন্ত্রাসীরা তার বাড়িতে হামলা চালিয়ে তাকে হত্যার হুমকি দেন। শাহীন চাকলাদারের চাচাতো ভাই শহরের কাজীপাড়ার তৌহিদ চাকলাদার ফন্টুর (৪৫) নেতৃত্বে এই হামলায় অংশ নেন লোন অফিস পাড়ার আশিকুল ইসলাম বাধন (৪০), জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী (৩২), কাঁঠালতলার বাবুল (৪৫), জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফাহমিদ হুদা বিজয় (২৫), কাঁঠালতলা বটতলার তাপস (৩৫), কাজীপাড়া মানিকতলার নূরনবী ও যশোর পৌর ছাত্রলীগের আহবয়ক মেহেদী হাসান রনিসহ (৩০) অজ্ঞাতনামা ৩/৪ জন। হামলার সময় তারা মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীর বাড়ির গেট ভেঙ্গে ভিতরে প্রবেশের চেষ্টা করে। এ সময় তাকে হত্যার হুমকি দেয়া হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন এই ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে,বাকি আসামিদের আটকে অভিযান অব্যাহত আছে।