সকাল ৬:২৭, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







আজ থেকে ঢাকা-কলকাতা রুটে ইউএস-বাংলার দু’টি ফ্লাইট

যাত্রীদের অতিরিক্ত চাহিদার কারণে ঢাকা-কলকাতা রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স বৃহস্পতিবার থেকে প্রতিদিন দু’টি ফ্লাইট পরিচালনা করবে। ২০১৭ সাল থেকে ঢাকা-কলকাতা রুটে প্রতিদিন একটি করে ফ্লাইট পরিচালনা করে আসছে ইউএস বাংলা।

বাংলাদেশ থেকে ট্যুরিস্ট, ব্যবসায়ী, ছাত্র-ছাত্রীসহ চিকিৎসা সেবা নেয়ার জন্য প্রতিদিন শতশত যাত্রীরা কলকাতায় যাচ্ছে। সবার চূড়ান্ত গন্তব্য কলকাতায় নয়। অনেক যাত্রীই কলকাতা হয়ে ভারতের বিভিন্ন রাজ্যে গমন করে থাকে। দিনদিন যাত্রী চাহিদা বেড়ে যাওয়ায় ইউএস-বাংলা এয়ারলাইন্স তা পূরণ করার লক্ষ্যে ২৮ জুলাই থেকে সকাল-বিকাল ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

সপ্তাহের প্রতিদিন ঢাকা থেকে সকাল ১০টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তজাতিক বিমান বন্দর থেকে কলকাতার উদ্দেশ্যে ছেড়ে যাবে আর স্থানীয় সময় সকাল ১০ টাকা ৪০ মিনিটে কলকাতায় অবতরন করবে। পুনরায় কলকাতা থেকে স্থানীয় সময় সকাল ১১.৪০ মিনিটে উড্ডয়ন করে ঢাকায় দুপুর ১২টা ৪০ মিনিটে অবতরন করবে।

২৮ জুলাই থেকে প্রতিদিন বিকাল ৫টায় ঢাকা থেকে কলকাতার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং কলকাতায় স্থানীয় সময় বিকাল ৫টা ৩০ মিনিটে পৌছাবে আবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে কলকাতা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে পৌঁছাবে।