রাত ৯:৫৪, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







নরসিংদীতে চালক হত্যা করে বিভাটেক ছিনতাই: ৪ আসামী গ্রেপ্তার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় চালককে হত্যা করে ইজিবাইক (বিভাটেক) ছিনতাই করার ঘটনায় জড়িত সন্দেহে এক নারীসহ ৪ আসামী গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন।

এর আগে নিখোঁজের একদিন পর গত রোববার রায়পুরার হাসনাবাদ বাজারের পূর্ব পাশে সড়কের পাশ থেকে বিজয় মিয়া (২৬) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করা হয়। নিহত বিজয় মিয়া নরসিংদী শহরের বাসাইল এলাকায় বাসিন্দা।

গ্রেপ্তারকৃতরা হলো- রায়পুরার থানার বলবপুর এলাকার ধন মিয়ার ছেলে মো: রবেল মিয়া (৩১), বীরগাঁও পূর্বপাড়া এলাকার মোসলেম মিয়ার ছেলে কাউছার (২৮), মো: সোলাইমান মিয়ার ছেলে আলাল মিয়া (৩৫) ও বীরগাঁও কান্দাপাড়া এলাকার মো: আব্দুর রহিমের স্ত্রী রবিয়া বেগম (৪৫)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন জানান, গত শনিবার বিকালে নরসিংদী শহরের বাসাইল এলাকার বাসা থেকে ব্যাটারি চালিত ইজিবাইক (বিভাটেক) নিয়ে বের হন চালক বিজয় মিয়া। এরপর থেকে তার কোন খোঁজ পাচ্ছিল না পরিবার। পরদিন রোববার বিকেলে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের পাশে ঝোঁপে গলায় রশি বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে পরিবারের লোকজন মরদেহ শনাক্ত করার পর এই ঘটনায় রায়পুরা থানায় মামলা হয়। পরে হত্যার রহস্য উদঘাটনে তদন্তে নামে থানা ও ডিবি পুলিশ। ৪৮ ঘন্টার মধ্যে গোয়েন্দা পুলিশ গোপন তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় রায়পুরার চরমরজাল ও নিলক্ষা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে এক নারীসহ ৪ জনকে গ্রেপ্তার করে। এসময় আসামীদের দেয়া তথ্যমতে রবিয়া বেগমের বাড়ি থেকে ছিনতাই হওয়া ইজিবাইকের চাকা, আলাদা করা যন্ত্রাংশ ও চালক বিজয় মিয়ার মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা বিভাটেক ছিনতাইয়ের জন্যই চালককে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে আসামীরা। পরে আসামীদের আদালতে পাঠানো হয়।