সকাল ৬:২৪, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







ফরিদগঞ্জ-চাঁদপুর সড়কে ট্রাকের ধাক্কায় মোটররিকশার তিন যাত্রী নিহত

ফরিদগঞ্জ-চাঁদপুর সড়কের বাগড়াবাজার এলাকায় সিলিন্ডারবাহী ট্রাকের ধাক্কায় তিন মোটররিকশার যাত্রী নিহত হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) রাত সাড়ে আটটার দিকে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের চাঁদপুর সদর উপজেলার বাগড়াবাজার এলাকায় মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, নিহত তিনজনের বাড়ি ফরিদগঞ্জ পৌর এলাকায়। তারা হলেন, কাছিয়াড়া পাটওয়ারী বাড়ীর করিম পাটওয়ারীর পুত্র মাসুদ পাটওয়ারী (৫০), একই বাড়ীর কাদির পাটওয়ারীর পুত্র লিটন হাজারী এবং ঐ গ্রামের রিপন গাজী।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদ হোসেন জানান, ফরিদগঞ্জ-চাঁদপুর সড়কের বাগড়া বাজার এলাকায় দুর্ঘটনার খবর পেয়েছেন। ঘটনাস্থল চাঁদপুর সদর থানায় হওয়ায় চাঁদপুর মডেল থানা পুলিশকে তিনি বিষয়টি অবহিত করা হয়েছে। নিহতদের লাশ চাঁদপুর সদর হাসপাতালে রয়েছে।

জানা যায়, রাতে ফরিদগঞ্জ থেকে মোটর রিক্সায় চড়ে তিনজন যাত্রী চাঁদপুরের দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে সিলিন্ডার গ্যাস বোঝাই একটি ট্রাক যাবার সময় মোটর রিক্সাটিকে ধাক্কা দেয়। এতে চালক ও যাত্রীরা রাস্তায় ছিটকে পড়ে। ঘটনাস্থলেই একজন এবং হাসপাতালে আনার পর আরও দুইজন মারা যায়। রিকশাচালক খোরশেদ হাসপাতালে চিকিৎসাধীন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আব্দুর রশিদ জানান, বাগরাবাজারে সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। তাদের মরদেহ সদর হাসপাতালে রয়েছে। এই ঘটনায় ট্রাকটি চালকসহ ধানুয়াবাজারে আটক করা হয়েছে।