সকাল ৬:৪৬, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







মিথ্যা গল্প সাজিয়ে প্রকৃত ঘটনা আড়াল করা যাবে না: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, গুম, খুন, মানবধিকার লঙ্ঘনসহ মানুষের ভোটাধিকার হরণের ঘটনায় সরকার বিশ্বব্যাপী ধিকৃত হচ্ছে।

শনিবার রাতে আর্ন্তজাতিক বাণিজ্য মেলা এলাকায় এশিয়ান হাইওয়েতে মশাল মিছিল শেষে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দেয়ায় নিন্দা জানিয়ে ও সারাদেশে লোডশেডিংয়ের প্রতিবাদে এ মশাল মিছিলটি অনুষ্ঠিত হয়।

মিছিল শেষে বিএনপির এই নেতা আরও বলেন, সরকারের ভয়াবহ লুটপাট ও দুর্নীতির কারণে দেশের বিদ্যুৎ ব্যবস্থা ভয়াবহ আকার ধারণ করেছে। অর্থনৈতিক অবস্থা ভেঙ্গে পড়ছে। এখন সরকারের মন্ত্রীরা দেশের এই টালমাটাল অবস্থা আড়াল করতে বিরোধী দলের সমালোচনাকে গুজব বলে মন্তব্য করছে। মিথ্যা গল্প সাজিয়ে আর প্রকৃত ঘটনা আড়াল করা যাবে না। দেশের মানুষকে আর বোকা বানানো যাবে না। সরকারের সময় ফুরিয়ে এসেছে। জনগণ ফুসেঁ উঠছে। অচিরেই এ সরকারের বিদায় ঘন্টা বেজে উঠবে।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা বিএনপির সদস্য ও রুপগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শরীফ আহমেদ টুটুল, জেলা যুবদল নেতা আমিরুল ইসলাম ইমন, ছাত্রদল নেতা সুলতান মাহমুদসহ সহস্রাধিক নেতা-কর্মী।