সকাল ৭:১৭, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







জুড়ীতে কুয়ায় মিলল নিখোঁজ তরুণীর লাশ

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ীতে নিখোঁজের পরদিন কুয়া থেকে পারুল বেগম (২২) নামের এক তরুণীর লাশ উদ্ধার হয়েছে। গতকাল শনিবার বিকেলে ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি তুলে পুলিশের কাছে হস্তান্তর করেন। পারুল উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের ছোট ধামাই গ্রামের বাসিন্দা ইয়াকুব আলীর মেয়ে।

ফায়ার সার্ভিস ও পুলিশি সূত্রের বরাতে জানা গেছে, পারুল দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ ছিলেন। তাঁর বাবা পক্ষাঘাতগ্রস্ত। গত শুক্রবার বিকেলে তাঁর মা স্বামীর জন্য ঔষুধ কিনে আনতে স্থানীয় একটি দোকানে যান। বাড়ি ফিরে দেখেন, পারুল ঘরে নেই। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান মেলেনি।

শনিবার বিকেলে বাড়ির কাছে পরিত্যক্ত গভীর কুয়ায় তাঁর লাশ ভাসতে দেখা যায়। খবর পেয়ে বিকেল সাড়ে পাঁচটার দিকে কুলাউড়া ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে কুয়া থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী রাত আটটার দিকে মুঠোফোনে প্রতিবেদক’কে বলেন, পারুল মানসিক রোগী বলে স্বজনেরা জানিয়েছেন। কোনোভাবে কুয়ায় পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটতে পারে। স্বজনদের পক্ষ থেকে কোনো অভিযোগ না পাওয়ায় একটি সাধারণ ডায়েরি মূলে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়ে গেছে পরিবারের কাছে।