রাত ১১:৪০, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







পুলিশ পরিচয়ে মালবাহী ট্রাকে চাঁদাবাজিতে দুই প্রতারক আটক

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ী থানা এলকায় পুলিশ পরিচয়ে মালবাহী ট্রাকে চাঁদাবাজিকালে দুই প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৩১ জুলাই) রাতে পুলিশ পরিচয়ে মালবাহী ট্রাকে চাঁদাবাজি করার সময় জুড়ী থানা পুলিশ দুই প্রতারককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

জুড়ী থানার এলাকার ৫ নং জায়ফরনগর ইউনিয়নের জুড়ী টু বড়লেখা গামী রাস্তার জাঙ্গিরাই মাদ্রাসার সামনে দুই প্রতারক একটি মালবাহী ট্রাকের গতিরোধ করে পুলিশ পরিচয়ে টাকা দাবি করে। সংবাদ পেয়ে জুড়ী থানার এসআই খসরুল আলম বাদল সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে ১. মোঃ সেলিম মিয়া ও ২. মোঃ কবির আহম্মদ নামের দুই প্রতারককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোঃ সেলিম মিয়া জুড়ী থানার হরিরামপুর গ্রামের আব্দুল মোতালিব ও মোঃ কবির আহম্মদ একই উপজেলার বেলাগাঁও এলাকার মৃত- হোছন আলীর ছেলে।

জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, জুড়ী থানা এলাকায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজিকালে দুই প্রতারককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুই প্রতারককে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত প্রতারকদের কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করা হয়েছে।