রাত ৪:৪০, ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







বাংলাদেশ আমার পছন্দের একটি দেশ, আতিথেয়তায় আমি মুগ্ধ: শিল্পা শেঠি (ভিডিও)

‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২২’এর একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে মাত্র কয়েক ঘণ্টার জন্য ঢাকা এসেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি।

শনিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে মিরর ম্যাগাজিন ম্যাক্স শপার্স প্রেজেন্স আয়োজিত বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ অনুষ্ঠিত হয় । ওই অনুষ্ঠানের মঞ্চে রাত রাত ৯ টায় উঠেন তিনি।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে বিকেল ৬টার দিকে ঢাকায় এসে পৌঁছান অভিনেত্রী শিল্পা শেঠি। মঞ্চে উঠে তিনি দেশের ৩০ জনের মতো সফল ব্যবসায়ীর হাতে ক্রেস ও সনদ তুলে দেন। শিল্পার হাত থেকে সম্মাননা গ্রহণ করেন ঢাকাই শোবিজের তারকারা নিরব, বুবলী পূজা চেরি ও ভাবনারা।

এ সময় শিল্পা বলেন, বাংলাদেশ আমার অনেক পছন্দের একটি দেশ। এর আগেও ঢাকায় এসেছি। এখানকার মানুষের আতিথেয়তায় আমি মুগ্ধ। অল্প সময়ের মধ্যে দারুণ আপ্যায়ন পেয়েছি। এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে সময়ের অভাবে আমি দেশটি ঘুরে দেখতে পারিনি। খুব ইচ্ছা আছে, এরপর সময় করে হয়তো কোনো এক সময় এসে মনের মতো ঘুরে বেড়াব। সবাই আমার জন্য আশীর্বাদ করবেন।

তিনি আরও বলেন,ঢাকায় এটি আমার দ্বিতীয়বারের মতো আশা। ৫ বছরের আগে আর একটি ইভেন্টে আসা হয়েছিল। আপনারা আমাকে বেশি দিন ভুলে থাকতে দেন না। যদি ডাকা হয় তাহলে আমি আবার আসবো।

উল্লেখ্য, ২০১৬ সালেও ঢাকায় এসেছিলেন শিল্পা শেঠি। সে সময় ‘প্যাশন ফর ফ্যাশন’ নামের ফ্যাশন শোতে অংশ নিয়েছিলেন তিনি। ছয় বছর পর বাংলাদেশে আসতে পেরে আনন্দিত শিল্পা। এর আগে এক ভিডিও বার্তায় তিনি বলেন, প্রধান অতিথি হয়ে আসছি ঢাকায়। উদগ্রীব হয়ে আছি এই সফরের জন্য। কারণ, ঢাকায় আমার অসাধারণ সব ভক্ত আছেন।

এই আয়োজনে ইভান শাহরিরায় সোহাগের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করেন আশনা হাবিব ভাবনা ও পূজা চেরি। র‌্যাম্পে হাটেন বুবলী ও নিরব। আর গান পরিবেশন করেন সংগীত শিল্পী তাহসান খান। অনুষ্ঠানে আরও পারফরম মেহজাবীন চৌধুরী, বিদ্যা সিনহা মিম, অপু বিশ্বাস ও দীঘি প্রমুখ।